রাজশাহীর তানোরে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

রাজশাহীর তানোরে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

রাজশাহীর তানোরে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে এবার ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ বুধবার দিবাগত রাতে আব্দুল মান্নানকে (৩০) এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার তালন্দ ইউনিয়নের লালপুর গ্রামে। মান্নান লাালপুর গ্রামের মৃত- ওসমান মন্ডলের পুত্র।

বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত মান্নানকে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই শিশুকে শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

মামলার বাদি ও শিশুর মা বলেন, আমার মেয়েকে মঙ্গলবার বেলা ১টার দিকে বাড়ির বাহিরে খেলছিল। এসময় মান্নান দোকান থেকে পাউরুটি কিনে হাতি ধরিয়ে দিয়ে তার বাড়িতে নিয়ে যায়। তার বাড়িতে তার স্ত্রী ছিল না। বেড়াতে গিয়েছিল। বাড়ি ফাকা পেয়ে সে আমার মেয়েকে জোরপূর্বক ধষর্ণ করার চেষ্টা করে।

আমার মেয়ের পরনের পাইজামা রক্তাত্ত হয়ে ভিজে যায়। আমার মেয়ে কাদতে লাগলে মান্নান তার বাড়ি থেকে তাকে বের করে দেয়। মেয়ে আমার বাড়িতে এসে আমাকে ঘটনা বলে। আমি মান্নানকে বিষয়টি বলতে গেলে সে আমাকে উল্টো হুমকি দেয়। আমরা থানায় কোন দিন যায়নি। স্থানীয় মেম্বারকে বিষয়টি জানিয়েছি। পরে থানায় গিয়ে রাতে মামলা করি।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান জানান, শারীরিক পরীক্ষার জন্য ওই শিশুকে সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছি। গ্রেপ্তার হওয়া মান্নানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২২ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply